B

সালার (হিন্দি) বক্স অফিস: প্রভাস অভিনীত রুপিতে প্রবেশ করেছে। ১০০ কোটির ক্লাব

Salaar

 চলচ্চিত্র নির্মাতা প্রশান্ত নীলের KGF: চ্যাপ্টার 1 (2018), যেখানে যশ প্রধান চরিত্রে অভিনয় করেছিল, সাফল্যের স্বাদ পেয়েছিল, শুধু দক্ষিণে নয় হিন্দি অঞ্চলেও। তার পরবর্তী, KGF: চ্যাপ্টার 2 (2022) একটি পলাতক প্যান-ইন্ডিয়া ব্লকবাস্টার হয়ে ওঠে এবং এর হিন্দি সংস্করণ কিছু সময়ের জন্য সর্বোচ্চ আয়কারী হিন্দি চলচ্চিত্র হয়ে ওঠে। পরিচালক তার পরেরটি সালার আকারে নিয়ে আসেন: পার্ট 1 – সিজফায়ার, যেখানে বাহুবলী তারকা প্রভাস এবং পৃথ্বীরাজ সুকুমারন একটি মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন।




মেগা তারকা শাহরুখ খান এবং ব্লকবাস্টার পরিচালক রাজকুমার হিরানির ডানকির সাথে সংঘর্ষ সত্ত্বেও সালারের হিন্দি সংস্করণটি একটি শালীন ব্যবসা করছে। প্রভাস অভিনীত, এর হিন্দি সংস্করণে এখন রুপিতে পৌঁছেছে। গতকাল তার অষ্টম দিনে 100 কোটি চিহ্ন যেখানে এটি সম্মানজনক রুপি স্কোর করেছে। 6.2 কোটি।
সালার 22 ডিসেম্বর মুক্তি পায় এবং রুপি স্কোর করে। হিন্দিতে ১৮ কোটি। 24 ডিসেম্বর রবিবার ফিল্মটির সেরা দিন ছিল যেখানে এটি একটি চিত্তাকর্ষক রুপি আয় করেছে৷ 20 কোটি টাকা। এখান থেকে, মুভিটি ডানকি থেকে প্রতিযোগিতা সত্ত্বেও ভাল আয় করছে এবং ভালভাবে ঝুলছে। হিন্দিতে এই মুহুর্তে ছবিটির মোট আয় দাঁড়িয়েছে রুপি।101.45 কোটি টাকা। হোম্বালে ফিল্মস দ্বারা প্রযোজিত, সালার: পার্ট 1 – যুদ্ধবিরতিতে আরও অভিনয় করেছেন শ্রুতি হাসান, জগপতি বাবু, মীনাক্ষী চৌধুরী, শ্রীয়া রেড্ডি, এবং অন্যান্যদের মধ্যে।



Post a Comment

0 Comments